২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার সুস্থতা কামনায় সাংবাদিকদের দোয়া মাহফিল

খালেদা জিয়ার সুস্থতা কামনায় সাংবাদিকদের দোয়া মাহফিল - ছবি : সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বুধবার জাতীয় প্রেসক্লাবে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে করোনাভাইরাসসহ বিভিন্ন রোগে আক্রান্ত বেগম খালেদা জিয়া এবং সাংবাদিকদের আরোগ্য ও মৃত্যুবরণকারী সাংবাদিকদের রূহের মাগফিরাত কামনা করা হয়েছে।

সাংবাদিক সমাজের উদ্যোগে আয়োজিত এ দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান, জাতীয় প্রেসক্লাব ও বিএফইউজের সাবেক সভাপতি শওকত মাহমুদ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বিএফইউজের বর্তমান সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন।

দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, ডিইউজের বর্তমান সহ-সভাপতি বাছির জামাল, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ইলিয়াস হোসেন ও রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী, বিএফইউজের সহকারী মহাসচিব শফিউল আলম দোলন, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি এ কে এম মোহসীন, বিএফইউজের নির্বাহী পরিষদের সদস্য জিয়াউর রহমান মধু, আবদুস সেলিম, জাকির হোসেন, সাবেক প্রচার সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক নেতা শামসুল হক দুররানী, আবদুল গাফফার মাহমুদ, ডিইউজের সদস্য জিয়াউর রহমান, শেখ মো: তাজুল ইসলাম, রাসেল আহমেদ ও মীর হোসেন মীরন।

দোয়া পরিচালনা করেন জাতীয় প্রেসক্লাব মসজিদের ইমাম মাওলানা মনিরুজ্জামান।

সংক্ষিপ্ত বক্তৃতায় সাংবাদিক নেতারা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিডিয়াবান্ধব মজলুম নেত্রী হিসেবে উল্লেখ করে তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। একই সাথে ঢাকাসহ সারাদেশে করোনাসহ বিভিন্ন জটিলতায় চিকিৎসাধীন সাংবাদিকদের রোগমুক্তি ও এরই মধ্যে যে সকল সংবাদিক ইন্তেকাল করেছেন তাদের রূহের মাগফিরাত কামনা করেন।

নেতৃবৃন্দ কারাবন্দী অসুস্থ বিএফইউজের সাবেক সভাপতি রুহুল আমিন গাজী ও সিনিয়র সাংবাদিক সাদাত হোসাইনের সুচিকিৎসা ও অবিলম্বে মুক্তির দাবি জানান।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১

সকল