২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে ছিন্নমূল মানুষের মাঝে ইশা ছাত্র আন্দোলনের সেহরি বিতরণ

-

করোনার সংক্রমণ ও বিস্তার রোধে চলমান কঠোর লকডাউনে বেশি বিপাকে পড়েছেন ছিন্নমূল অসহায় মানুষেরা। অনাহারে বা অর্ধাহারে দিন কাটছে তাদের। এসব মানুষের মধ্যে অনেকেই রোজা রাখছেন না খেয়ে। চলমান পরিস্থিতিতে মাত্রাতিরিক্ত দারিদ্রতার কারণে জোটাতে পারছেন না সেহরি-ইফতার।

এসব মানুষের কথা বিবেচনা করে রাজধানীর বিভিন্ন জায়গায় সেহরি বিতরণ করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীরা।

বুধবার শেষ রাতে সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি শরিফুল ইসলাম রিয়াদের নেতৃত্বে ছিন্নমূল অসহায় মানুষের মাঝে সেহরির খাবার বিতরণ করা হয়। রাজধানীর অলিগলিতে বা ফুটপাতে ঘুমিয়ে থাকা শতাধিক অসহায় মানুষ পেয়েছেন এ খাবার।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক কে এম শরীয়াতুল্লাহ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আল আমীন সিদ্দিকী, মুহাম্মাদ শফিকুল ইসলাম ও মহানগর উত্তরের সভাপতি আরমান হোসাইনসহ নগর নেতৃবৃন্দ।

ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তরের সভাপতি আরমান হোসাইন প্রতিবেদক মোহাম্মদ বিন ওয়াহিদকে জানিয়েছেন, আমাদের এই সেহরির খাবার বিতরণ কেন্দ্রীয় কর্মসূচির অংশ ছিল। চলমান লকডাউনে ছিন্নমূল অসহায় মানুষদের জন্য আমরা খাবারের ব্যবস্থা করছি। ফুটপাতে ঘুমিয়ে থাকা অনেক মানুষই রোজা রাখেন না খেয়ে। তাদের এই কষ্ট কিছুটা লাঘব করার জন্য তাদের পাশে দাঁড়াচ্ছে ইশা ছাত্র আন্দোলন।

তিনি আরো বলেন, করোনা আক্রান্ত রোগীদের সেবা দেয়ার জন্য আমরা 'জাতীয় হেল্প ফোর্স' গঠন করেছি। যারা করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীদেরকে ফ্রি অ্যাম্বুলেন্সসহ বিভিন্ন ধরনের সেবা দিচ্ছে।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement