১২ মে ২০২১
`

ইশরাকের জন্য রোজা রাখলেন হিন্দু যুবক

ইশরাকের জন্য রোজা রাখলেন হিন্দু যুবক - ছবি- সংগৃহীত

বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে রোজা রেখেছেন হিন্দু ধর্মাবলম্বী এক যুবক। তিনি রোজার নিয়ম মেনে যথা সময়ে সেহরি খেয়ে এ রোজা রাখেন। ওই যুবকের নাম সম্রাট চন্দ্র হাওলাদার শুভ।

রোববার সেহরির সময় ফেসবুক লাইভে এসে তিনি এ রোজা রাখার কথা জানান।

এ সময় সম্রাট চন্দ্র হাওলাদার শুভ বলেন, আমি ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ভাইয়ের জন্য রোজা রেখেছি। আমি সনাতন পরিবারের সন্তান। আমি ২০২০ সালেও রোজা রেখেছি বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করার জন্য। এবার রেখেছি ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ভাইয়ের জন্য। যাকে আমি রাজনৈতিক অভিভাবক হিসেবে মানি ও শ্রদ্ধা করি। আশা করি, আপনারা সকলে ইঞ্জিনিয়ার ইশরাক ভাইয়ের জন্য দোয়া করবেন। আমি তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি। তিনি যেখানেই থাকুক ভালো থাকুক। দোয়া করি আগামীতে তিনি দেশের জন্য, দলের জন্য ও কর্মীদের জন্য ভালো কিছু করুক।

এ সময় ওই যুবক আরো বলেন, আমি ভাইরাল হওয়ার জন্য এটা করিনি। এটা করেছি দেখানোর জন্য যে কর্মী একজন নেতাকে কতটা ভালোবাসে। আমি দলকে ভালোবাসি ও ওনাকে (ইশরাক) ভালোবাসি। কেউ যদি মনে করে আমি অন্য ধর্মের হয়ে রোজা রেখেছি বা আমার ধর্মের কেউ এটা নিয়া সমালোনা করে তাতে আমার কিছু আসে যায় না। আমি আমার বন্ধুদের সাথে এই মাত্র সেহরি খেলাম। সবাই দোয়া করবেন।



আরো সংবাদ


চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (১০২৬৪)হামাসের কমান্ডার নিহত (৯৭৬৫)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭৩০৫)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৭৮২)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮৬৩)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬৯)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৪৫৬)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪২৪৬)মিতু হত্যা : স্বামী সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার (৩৯৭৩)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১৪)