২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রিমান্ড শেষে হেফাজত নেতা মুফতি শরিফউল্লাহ কারাগারে

রিমান্ড শেষে হেফাজত নেতা মুফতি শরিফউল্লাহ কারাগারে - ফাইল ছবি

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ২০১৩ সালে পুলিশ হত্যাচেষ্টা ও নাশকতার মামলায় তাকে শুক্রবার আদালতে হাজির করা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

এক দিনের রিমান্ড শেষে এ দিন তাকে আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

অপর দিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা জামিন আবেদন নামঞ্জুর করে মুফতি শরিফউল্লাহকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। পুলিশ সদ্যদেরকে হত্যার উদ্দেশে করা বিশেষ ক্ষমতা আইনের মামলায় সুষ্ঠু তদন্তের জন্য ওইদিন তাকে সাত দিনের রিমান্ডের আবেদন করেন যাত্রাবাড়ী থানার পরিদর্শক আয়ান মাহমুদ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর এক দিন আগে মঙ্গলবার সন্ধ্যায় যাত্রাবাড়ীর মীর হাজিরবাগ এলাকা থেকে মুফতি শরিফউল্লাহকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের ওয়ারী বিভাগ।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement