২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ম্যাডাম আমাদের চেয়েও আত্মবিশ্বাসী : বুলু

হাসপাতালে যাচ্ছেন খালেদা জিয়া - ছবি : নাসিম শিকদার

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দলীয় নেতাকর্মীদের চেয়েও বেশি আত্মবিশ্বাসী ও দৃঢ়চেতা আছেন বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

বৃহস্পতিবার রাতে রাজধনীর এভার কেয়ার হাসপাতালে বিএনপি চেয়ারপার্সনের সাথে দেখা করে বের হওয়ার পর তিনি সাংবাদিকদের একথা জানান।

উল্লেখ্য বৃহস্পতিবার রাতে কোভিড-১৯-এ আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সিটি স্ক্যান করাতে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেয়া হলে সেখানে ছুটে যান বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

হাসপাতাল থেকে বের হয়ে বরকত উল্লাহ বুলু বলেন, "ম্যাডাম আমাকে দেখে জিজ্ঞেস করেছেন 'কেমন আছো?' বললাম, জ্বি ম্যাডাম ভালো আছি। কিছুটা ধমক দিয়েই বললেন 'এই পরিস্থিতিতে কেন হাসপাতালে এসেছো?' আমি বললাম, ম্যাডাম আপনাকে দেখতেই এসেছি৷ এমন টুকটাক কথা হয়েছে। সাবলীলভাবেই তিনি কথা বলেছেন। ম্যাডামের সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। তাকে দেখে তার মনে হয়েছে, তিনি সুস্থ ও স্বাভাবিক আছেন। ম্যাডামকে দেখে মনে হয়েছে তিনি আমাদের চেয়েও আত্মবিশ্বাসী ও দৃঢ়চেতা আছেন।"

এসময় বুলু আরো জানান, আমি হাসপাতালের চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। রিপোর্ট দেখেছি। উনার ফুসফুসের সংক্রমণ 'আন্ডার টেন বিলো'। অর্থাৎ এর মাত্রা ১০-এর নিচে। যা খুবই স্বাভাবিক।

উল্লেখ্য বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে বেগম খালেদা জিয়া এভার কেয়ার হাসপাতালে যাওয়ার জন্য তার নিজ বাসভবন 'ফিরোজা' থেকে বের হন। পরে হাসপাতালে গিয়ে তার সিটিস্ক্যান করান। পরে বৃহস্পতিবার রাত ১০টা ৩০ মিনিটে হাসপাতাল থেকে বের হয়ে ১০.৫০ মিনিটে নিজ বাসায় ফিরেন বিএনপি চেয়ারপার্সন। কারাগার থেকে সাময়িক মুক্তি পেয়ে নিজ বাসভবন ফিরোজায় ফেরার পর এবারই প্রথম বাহিরে বের হন বিএনপি চেয়ারপার্সন।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল