২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আসামি ছিনতাইয়ের মামলায় ডাকসুর আকতার ২ দিনের রিমান্ডে

আসামি ছিনতাইয়ের মামলায় ডাকসুর আকতার ২ দিনের রিমান্ডে - ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সমাজসেবা সম্পাদক আকতার হোসেনকে দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আসামি ছিনতাইয়ের অভিযোগে শাহবাগ থানার মামলায় আকতারকে দু’দিন জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে গোয়েন্দা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা জোনাল টিমের এসআই সাইফুল ইসলাম খান বুধবার আকতারকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম মামুনুর রশীদ দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র আকতারকে মঙ্গলবার ক্যাম্পাস থেকে গ্রেফতার করা হয়।

মামলাটিতে ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সংগঠনটির ঢাকা মহানগর দক্ষিণ শাখার ক্রীড়া সম্পাদক আরেফিন হোসেন গ্রেফতার হয়ে দু’দিনের রিমান্ড শেষে কারাগারে আছেন।

মামলায় ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খান, যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান, ঢাবি শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লা, বর্তমান সভাপতি ও ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আকতার হোসেন, ঢাবি শাখার সাধারণ সম্পাদক আকরাম হোসেন, কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান, সোহরাব ও যুব অধিকার পরিষদের আহ্বায়ক আতাউল্লাহসহ ১৯ জনকে আসামি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement