২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজধানীজুড়ে দোয়া

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজধানীজুড়ে দোয়া - ছবি - নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজধানীর বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল ও ছাত্রদল।

মঙ্গলবার সকাল থেকে রাজধানীর বিভিন্ন স্থানে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে বিএনপি ও অঙ্গসংগঠনগুলো।

বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় মঙ্গলবার বাদ জোহর রাজধানীর মতিঝিলে জনতা ব্যাংক মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল। দোয়া মাহফিল আয়োজন করে জাতীয়তাবাদী শ্রমিক দল কেন্দ্রীয় সংসদ। এ সময় বিএনপি চেয়ারপারসনের দ্রুত সুস্থতা কামনা করে পবিত্র কোরআন পাঠ, দোয়া ও মোনাজাত করা হয়।

শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসাইন এর সভাপতিত্বে দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, শ্রমিক দলের সহ সভাপতি আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, যুব বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, ঢাকা মহানগর দক্ষিন এর সাধারন সম্পাদক মাহবুব আলম বাদল, উত্তর এর সাধারন সম্পাদক শাহ আলম রাজা, দক্ষিন এর সহ সভাপতি মোহাম্মদ নূর হোসেন, দপ্তর সম্পাদক আবু কাউছার ভূঁইয়া প্রমুখ।

এদিকে মঙ্গলবার দুপুরে ঢাকা-১৮ আসনের অন্তর্গত সাতটি থানার বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে ও ঢাকা-১৮ আসনের বিএনপির প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেনের পৃষ্ঠপোষকতায় বেগম খালেদা জিয়া ও সকল নেতৃবৃন্দের আশু রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দক্ষিনখান থানা বিএনপি'র সভাপতি শাহাব উদ্দিন সাগর, সাধারণ সম্পাদক কমিশনার আলী আকবর আলী, খিলক্ষেত থানার বিপ্লবী সভাপতি এসএম ফজলুল হক, বিপ্লবী সাধারণ সম্পাদক সোরহাব খান স্বপন, উত্তরা পশ্চিম থানার আহবায়ক আফাজ উদ্দিন, সদস্য সচিব আজমল হুদা মিঠু, তুরাগ থানা বিএনপির বিপ্লবী সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, বিমানবন্দর থানার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, ঢাকা মহানগর উত্তরের বিপ্লবী যুগ্ম সম্পাদক আতিকুল ইসলাম আতিক, উত্তরা পূর্ব থানার সিনিয়র সহসভাপতি শাহ আলম, যুগ্ন সাধারণ সম্পাদক এস আই টুটুল সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান ও মরহুম আরাফাত রহমান কোকো সহ দেশবাসীর জন্য দোয়া করা হয়।

মঙ্গলবার বাদ জোহর বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত রোগমুক্তি কামনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সদস্য সচিব পদপ্রার্থী মোঃ মোস্তাফিজুর রহমান (রুমি)'র উদ্যোগে কুরআনে হাফেজদের নিয়ে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে মঙ্গলবার বিকেলে বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের দিকনির্দেশনা অনুযায়ী বিএনপি'র পক্ষে স্বাস্থ্য সুরক্ষার প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় বিএনপি'র স্বাস্থ্য সম্পাদক এবং জাতীয় করোনা পর্যবেক্ষণ সেলের সদস্য ডাঃ মোঃ রফিকুল ইসলাম। চলমান প্রক্রিয়ার অংশ হিসেবে আজ সায়দাবাদ জাবেল-এ-নুর মাদ্রাসা, কদমতলী জামিয়া ইসলামিয়া ফজলুল উলূম লিল্লাহ বোর্ডিং এতিমখানা, মানিকনগর জামে মসজিদ হাফিজিয়া মাদ্রাসা এবং মালিবাগের নারী হোস্টেলে পর্যাপ্ত পরিমাণ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ ও নিত্যপ্রয়োজনীয় ঔষধ সম্বলিত স্বাস্থ্য সুরক্ষা বক্স হস্তান্তর করা হয়েছে। মাদ্রাসাগুলোতে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের রুহের মাগফেরাত কামনা এবং দেশনায়ক জনাব তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি'র সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন কাজল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের স্বাস্থ্য সম্পাদক ডাঃ জাহিদুল কবির, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাধারণ সম্পাদক এম.এ. গাফফার ও পূর্ব ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক-সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement