২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে যুবলীগের সপ্তাহব্যাপী মাস্ক ও সুরক্ষা সামগ্রি বিতরণ

রাজধানীতে যুবলীগের সপ্তাহব্যাপী মাস্ক ও সুরক্ষা সামগ্রি বিতরণ - ছবি : নয়া দিগন্ত

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জনসচেতনতা বৃদ্ধি লক্ষ্যে রাজধানীর তিনটি স্পটে আওয়ামী যুবলীগের উদ্যোগে সপ্তাহব্যাপী মাস্ক ও সুরক্ষা সামগ্রি বিতরণ করা হচ্ছে।

মঙ্গলবার দ্বিতীয় দিনের কর্মসূচিতে অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: মাঈন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ও কেন্দ্রীয় কার্যনিবার্হী সদস্য মানিক লাল ঘোষ।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা বলেন, সারাদেশে যুবলীগের নেতা-কর্মীরা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে সুরক্ষা সামগ্রি বিতরণ করছে। এরই অংশ হিসেবে নেয়া কর্মসূচিতে আমরা পথচারীদের সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেছি। এ ধরণের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জামান আজমের সার্বিক তত্ত্বাবধানে মতিঝিল শাপলা চত্বর, সচিবালয়ের পাশে জিরো পয়েন্ট ও কাকরাইলে কর্ণফুলি সিটি গার্ডেন মার্কেটের বিপরীতে সপ্তাহব্যাপী এ মাস্ক ও সুরক্ষা সামগ্রি বিতরণ কর্মসূচি পালন করা হচ্ছে।

আসাদুজ্জামান আজম বলেন, যুবলীগের মানবিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল ভাইয়ের নির্দেশে তিনটি স্পটে সপ্তাহব্যাপী পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হবে। সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত যুবলীগের নেতা-কর্মীরা পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করছেন। আগামী ১৬ এপ্রিল পর্যন্ত মাস্ক বিতরণ অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement