১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দকে ছাত্রশিবিরের অভিনন্দন

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দকে ছাত্রশিবিরের অভিনন্দন -

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ অভিনন্দন বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের ২০২০-২১ সাংগঠনিক সেশনের অবশিষ্ট সময়ের জন্য নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ মনির হোসাইন ও মনোনীত সেক্রেটারি জেনারেল বিলাল আহমদকে শুভেচ্ছা ও প্রাণঢালা মোবারকবাদ জানিয়েছেন।

নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, নবনির্বাচিত নেতৃবৃন্দ এর আগে দক্ষতা ও সফলতার সাথে সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। আমরা প্রত্যাশা করি নতুন নেতৃত্ব বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কার্যক্রমকে আরো গতিশীল ও সমুন্নত করতে ভূমিকা রাখবেন, ইনশাআল্লাহ।

তারা আরো বলেন, দেশে ইসলামী তাহজীব তামাদ্দুন যখন হুমকির সম্মুখীন, দেশের গণতান্ত্রিক ব্যবস্থা যখন বিপন্ন প্রায়, দেশের তরুণ সমাজ যখন নৈতিক দিক থেকে বিপদগ্রস্ত তখন তারা ইসলাম, দেশ ও ছাত্রসমাজের জন্য গঠনমূলক কার্যক্রমের মধ্য দিয়ে সংগঠনের সামগ্রিক কার্যক্রম এগিয়ে নেবেন। কুরআন ও সুন্নাহর আলোকে বাংলাদেশের ছাত্রসমাজকে গড়ে তুলতে সকল বাধা বিপত্তি উপেক্ষা করে তারা এগিয়ে যাবেন; মুসলিম উম্মাহর ঐক্য ও সংহতি প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করবেন। দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব রক্ষায় দেশপ্রেমিক ইসলামী ছাত্রসংগঠনগুলো ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে ইনশাআল্লাহ।

ছাত্রশিবির নেতৃবৃন্দ বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নির্বাচিত নেতৃবৃন্দের সুস্থতা এবং ইহকালীন ও পরকালীন সাফল্য কামনা করেন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী

সকল