২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

করোনা আক্রান্ত বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত

করোনা আক্রান্ত বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত - ছবি : সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুর মাদরাসায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন সাবেক ছাত্রনেতা কায়াস মাহমুদ।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে জরুরি প্রেস কনফারেন্সে বেগম খালেদা জিয়া করোনায় আক্রান্ত এই তথ্য জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি জানান, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়া তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

বিএনপি মহাসচিব আরো জানান, বেগম খালেদা জিয়ার চিকিৎসা ইতোমধ্যে শুরু হয়েছে। এখন পর্যন্ত শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তার জ্বর বা অন্য কোনো উপসর্গ নেই। তিনি বাসাতেই চিকিৎসাধীন এবং মানসিকভাবে দৃঢ় ও শক্ত আছেন। তিনি দেশবাসীর কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বিশেষ দোয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল