১৫ এপ্রিল ২০২১
`

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন বেশ কজন মন্ত্রী ও প্রতিমন্ত্রী

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন বেশ কজন মন্ত্রী ও প্রতিমন্ত্রী - ছবি - সংগৃহীত

সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্বশীল মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী বৃহস্পতিবার করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন। বৃহস্পতিবার টিকা নিয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক আজ সকাল সাড়ে ১০টায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে সস্ত্রীক (হাসিনা গাজী, মেয়র, তারাব পৌরসভা) কোভিট-১৯ টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন।

এ সময় তিনি বাংলাদেশের মানুষের জন্য খুব দ্রুততার সাথে ‘কোভিড-১৯’ ভ্যাকসিনের ব্যবস্থা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বেলা ১টায় রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের টিকাদান কেন্দ্রে কোভিড-১৯ টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, সকলের মঙ্গলের জন্য সবাইকেই কোভিড-১৯ টিকার কোর্স সম্পন্ন করতে হবে। নিজের, পরিবারের সদস্যদের, আত্মীয় স্বজনের সর্বোপরি সমাজের সকলের জীবন রক্ষার্থেই সময়মতো এ টিকা গ্রহণ করতে হবে এবং এর পাশাপাশি স্বাস্থ্যবিধিও মেনে চলতে হবে ও সামাজিক দুরত্ব মেনে চলতে হবে।

এদিকে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের কনভেনশন সেন্টারের টিকাদান কেন্দ্রে করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, যতক্ষণ পর্যন্ত করোনা (কোভিড-১৯) নির্মূল করার প্রতিষেধক না আসে ততক্ষণ পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সরকারের নির্দেশনা অনুসরণ করতে হবে। ভ্যাকসিনের (টিকা) দিকে তাকিয়ে থাকলে হবেনা, উদাসীন হলে হবেনা। সচেতন হতে হবে। সচেতনতাই করোনা প্রতিরোধের একমাত্র উপায়। সরকারের পক্ষ থেকে সবধরনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধান করতে হবে।

এ ছাড়া জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

সূত্র : বাসস



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল