১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কুরআনের আয়াত বাতিলের রিট ক্ষমাহীন ধৃষ্ঠতা : ড. মুহা. রেজাউল করিম

কুরআনের আয়াত বাতিলের রিট ক্ষমাহীন ধৃষ্ঠতা : ড. মুহা. রেজাউল করিম - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সেক্রেটারি ড. মুহা: রেজাউল করিম বলেছেন, ভারতের সুপ্রিম কোর্টে ওয়াসিম রিজভীর পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিলের জন্য যে রিট দায়ের করেছে তা ক্ষমাহীন ধৃষ্ঠতা।

এই ন্যাক্কারজনক ঘটনার মাধ্যমে পুরা মুসলিম উম্মাহর বোধ-বিশ্বাস, আবেগ-অনুভূতিতে আঘাত দেয়া হয়েছে। এই ঘটনায় কোনো ঈমানদার মুসলমান বসে থাকতে পারে না।

সোমবার বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে এসব কথা বলেন ড. মুহা: রেজাউল করিম।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে অবিলম্বে রিট প্রত্যাহার করে মামলাকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানানো হয়। অন্যথায় বিশ্ব মুসলিম ঘরে বসে থাকবে না বলে হুঁশিয়ারি দেয়া হয়।

বিক্ষোভ মিছিলটি মিরপুর-১ থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি এম রহমান, এন ইউ মোল্লা ও ডা: এফ ইউ মানিক প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প

সকল