২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জামায়াত আমীরের শোকবাণী

জামায়াত আমীরের শোকবাণী - ফাইল ছবি

ফরিদপুর সদর উপজেলা জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) ও ডিগ্রিরচর ইউনিয়নের সভাপতি আবদুল মোতালেব মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার দুপুর ১টার দিকে তিনি ইন্তেকাল করেন।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান। এক শোকবাণীতে তিনি বলেন, আবদুল মোতালেব মাস্টারের ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণকে হারালাম।

শোকবাণীতে তিনি আরো বলেন, ইতোমধ্যে তিনি দুনিয়ার সফর শেষ করেছেন। শুরু হয়েছে তার অনন্তকালের সফর।

মরহুমের জন্য ক্ষমা ও জান্নাতের উচ্চ মর্যাদার প্রার্থনা করেন জামায়াত আমীর। শোকবাণীতে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাও জানান তিনি।

উল্লেখ্য, মরহুমের দুই স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে রয়েছে। রোববার বাদ আসর নিজ বাসা সংলগ্ন বৈরাগী স্কুলমাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল