২০ এপ্রিল ২০২১
`

ময়মনসিংহ জেলা জামায়াতের উদ্যোগে এতিমদের মাঝে খাবার বিতরণ

ময়মনসিংহ জেলা জামায়াতের উদ্যোগে এতিমদের মাঝে খাবার বিতরণ - ছবি : নয়া দিগন্ত

স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহ জেলা জামায়াতে ইসলামী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এরই অংশ হিসেবে শনিবার এতিমদের মাঝে খাবার বিতরণ করেছে ময়মনসিংহ জেলা জামায়াত।

খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মো: মতিউর রহমান আকন্দ।

তিনি বলেন, ‘বাংলাদেশ স্বাধীনতার ৫০ বছর অতিক্রম করছে। জনকল্যাণমুখী ও দেশপ্রেমিক সংগঠন হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। এ কর্মসূচি বাস্তবায়নে আমরা সকলের সহযোগিতা কামনা করছি।’

তিনি আরো বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তির এ বিশাল সময়ে আমাদের অর্জন যেমন অনেক, তেমনি ব্যর্থতাও কম নয়। আমাদের দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধারা আত্মনির্ভরশীল, ক্ষুধামুক্ত, স্বনির্ভর ও সার্বভৌম একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য জীবন দিয়েছেন। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য যে, এখনো আমরা মানুষের মৌলিক অধিকার যেমন-খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, শিক্ষা ও জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে পারিনি। স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে আমাদের শপথ হবে ‘বিভেদ নয় ঐক্যের’ মাধ্যমে দেশকে গড়ে তোলা। তাই আসুন, আমরা মানুষের অধিকার প্রতিষ্ঠা, জনকল্যাণমূলক রাষ্ট্র ও স্বনির্ভর বাংলাদেশ গড়ে তুলতে ঐক্যবদ্ধভাবে কাজ করি।’

খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড: সামিউল হক ফারুকী, ময়মনসিংহ জেলা শাখা জামায়াতের আমীর আবদুল করিম, জেলা নায়েবে আমীর কামরুল হাসান মিলন, জেলা সেক্রেটারি মাওলানা মোজাম্মেল হক, জেলা সহকারী সেক্রেটারি মাহবুবুর রহমান ফরাজী এবং জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা বদরুল আলমসহ স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ


সকল