১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আরেকটি যুদ্ধ দরকার : আমান উল্লাহ আমান

গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আরেকটি যুদ্ধ দরকার : আমান উল্লাহ আমান - ছবি : নয়া দিগন্ত

দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আরেকটি যুদ্ধ দরকার মন্তব্য করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান বলেছেন, ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য, গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য আরেকটি যুদ্ধ দরকার। সেই যুদ্ধের জন্য প্রস্তুতি নিতে হবে।

বৃহস্পতিবার ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যুর ও জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

এই সরকার বিএনপিকে ভয় পায় মন্তব্য করে আমান উল্লাহ আমান বলেন, শেখ হাসিনা তার মামলা প্রত্যাহার করেছে। কিন্তু বিএনপি চেয়ারপারসনসহ দলের নেতাকর্মীদের মামলা প্রত্যাহার করা হয়নি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছে। তাকে চিকিৎসার সুযোগ দিচ্ছে না। তারা সংসদ অকার্যকর করে গৃহপালিত বিরোধীদল বানিয়েছে। এই সরকার ভোট ডাকাতির সরকার। সরকারের পায়ের নিচের মাটি নেই। এ সময় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির না যাওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে দলের হাই কমান্ডকে ধন্যবাদ জানান তিনি।

যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নয়ন, কেন্দ্রীয় নেতা গিয়াস উদ্দিন আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement