২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অর্থবহ স্বাধীনতার জন্য নৈতিক মূল্যবোধের ভিত্তিতে দেশ গড়তে হবে : ডা. শফিকুর

অর্থবহ স্বাধীনতার জন্য নৈতিক মূল্যবোধের ভিত্তিতে দেশ গড়তে হবে : ডা. শফিকুর - ছবি : নয়া দিগন্ত

‘অর্থবহ স্বাধীনতা নৈতিক মূল্যবোধ সমৃদ্ধ বাংলাদেশ’ শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তর, স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বর্ষব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। রাজধানীর মিরপুরে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণের মধ্যদিয়ে ওই কর্মসূচি উদ্বোধন করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।

সোমবার রাজধানীর মিরপুরে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিমের পরিচালনায় খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান বলেন, আমরা দেশ স্বাধীনের ৫০ বছরপূর্তি উদযাপন করছি। এই দীর্ঘ সময়ে আমাদের অর্জন যেমন অনেক! তেমনি ব্যর্থতাও সীমাহীন।

আমাদের দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধারা আত্মনির্ভরশীল, ক্ষুধামুক্ত, স্বনির্ভর ও সার্বভৌম একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার জন্য জীবন দিয়েছে। দুর্ভাগ্যজনক হলেও সত্য যে, এখনো আমরা মানুষের মৌলিক অধিকার, খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থান নিশ্চিত করতে পারিনি।

আসুন আর ভেদাভেদ নয়! মানুষের অধিকার প্রতিষ্ঠা, একটি কল্যাণমূলক রাষ্ট্র ও স্বনির্ভর দেশ গড়তে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করি।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মুসা, সহকারী সেক্রেটারি লস্কর মোহাম্মদ তসলিম, মহানগরীর মজলিশে শূরা সদস্য অধ্যাপক আনোয়ারুল করিম, আ. মতিন ও শাহ আলম তুহিনসহ স্থানীয় নেতৃবৃন্দ। খাবার বিতরণের আগে দেশের সমৃদ্ধি ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল