২০ এপ্রিল ২০২১
`

হাজেরা বেগমের ইন্তেকালে জামায়াত আমীরের শোক

হাজেরা বেগমের ইন্তেকালে জামায়াত আমীরের শোক - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজবাড়ি জেলার পাংশা পৌরসভা শাখার মহিলা সদস্য (রুকন) হাজেরা বেগম সোমবার বেলা দেড়টায় বার্ধক্যজনিত কারণে ৮০ বছর বয়সে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। সোমবার বাদ এশা পাংশা আইডিয়াল গার্লস কলেজ মাঠে জানাজা শেষে তাকে পাংশা পৌরসভা কবরস্থানে দাফন করা হয়েছে।

হাজেরা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান মঙ্গলবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, হাজেরা বেগমের ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ দাঈ বোনকে হারালাম। আমি তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। তিনি মহিলাদের মাঝে ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গিয়েছেন। তিনি সংগঠনের সকল কাজ যথাযথভাবে আঞ্জাম দেয়ার চেষ্টা করতেন।

শোকবাণীতে তিনি আরো বলেন, ইতোমধ্যে তিনি দুনিয়ার সফর শেষ করেছেন। শুরু হয়েছে তার অনন্তকালের সফর। এই সফরে আল্লাহ্ রাব্বুল আলামীন তার একান্ত সাহায্যকারী হোন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তার জন্য সহজ, আরামদায়ক ও শান্তিময় করে দিন। আল্লাহ্ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা করে দিয়ে জান্নাতের উচ্চ মাকাম দান করুন। আমীন।

অপর এক যুক্ত শোকবাণীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজবাড়ি জেলা শাখার আমীর অ্যাডভোকেট মো: নূরুল ইসলাম, জেলা সেক্রেটারি মো: আলিমুজ্জামান এবং পাংশা পৌরসভা শাখার আমীর কাজী ফরহাদ জামিল ও সেক্রেটারি মাওলানা এনামুল হক গভীর শোক প্রকাশ করে বলেন, হাজেরা বেগম ইসলামী আন্দোলনের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন এবং তিনি সর্বাবস্থায় আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিতেন। আমরা তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ


সকল