১৮ এপ্রিল ২০২১
`

মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে জামায়াত আমীরের শোক

মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে জামায়াত আমীরের শোক - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামী হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলা শাখার বায়তুলমাল সেক্রেটারি মাওলানা হাবিবুর রহমান শনিবার দিবাগত রাত সোয়া ১টায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ৭৩ বছর বয়সে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। রোববার বিকেল ৩টায় আজমিরীগঞ্জ ঈদগাহ ময়দানে জানাজা শেষে তাকে শরীফনগর কবরস্থানে দাফন করা হয়েছে।

মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান রোববার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ দাঈকে হারালাম। আমি তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি সংগঠনের সকল কাজ যথাযথভাবে আঞ্জাম দেয়ার চেষ্টা করতেন।

শোকবাণীতে তিনি আরো বলেন, ইতোমধ্যে তিনি দুনিয়ার সফর শেষ করেছেন। শুরু হয়েছে তার অনন্তকালের সফর। এই সফরে আল্লাহ্ রাব্বুল আলামীন তার একান্ত সাহায্যকারী হোন। কবর থেকে শুরু করে পরের প্রত্যেকটি মঞ্জিলকে তার জন্য সহজ, আরামদায়ক ও শান্তিময় করে দিন। আল্লাহ্ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা করে দিয়ে জান্নাতের উচ্চ মাকাম দান করুন। আমীন।
প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ