২০ এপ্রিল ২০২১
`

জামায়াত আমীরের শোক

জামায়াত আমীরের শোক - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামী নীলফামারী জেলার সৈয়দপুর শহর শাখার সদস্য (রুকন) ও সাবেক আমীর গোলাম সারওয়ার শনিবার সকাল ৯টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ৬২ বছর বয়সে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। শনিবার রাত ৯টায় সৈয়দপুর শহরের গোলাহাট সামাজিক কবরস্থানে জানাজা শেষে তাকে সেখানেই দাফন করা হয়েছে।

গোলাম সারওয়ারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান শনিবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, গোলাম সারওয়ারের ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ দাঈকে হারালাম। আমি তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি সংগঠনের সকল কাজ যথাযথভাবে আঞ্জাম দেয়ার চেষ্টা করতেন।

শোকবাণীতে তিনি আরো বলেন, ইতোমধ্যে তিনি দুনিয়ার সফর শেষ করেছেন। শুরু হয়েছে তার অনন্তকালের সফর। এই সফরে আল্লাহ রাব্বুল আলামীন তার একান্ত সাহায্যকারী হন। কবর থেকে শুরু করে পরের প্রত্যেকটি মঞ্জিলকে তার জন্য সহজ, আরামদায়ক ও শান্তিময় করে দিন। আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তাকে ক্ষমা করে দিয়ে জান্নাতের উচ্চ মাকাম দান করুন। আমীন।
প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ


সকল