১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আমীরে জামায়াতের শ্বশুরের ইন্তেকালে ঢাকা মহানগরী উত্তর ও দক্ষিণের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমানের শ্বশুর ঢাকা মহানগরী উত্তরের মোহাম্মদপুর উত্তর থানা শাখার প্রবীণ সদস্য (রুকন) ডা: আজিরুদ্দীন নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৬ ফেব্রুয়ারি দিবাগত রাত সাড়ে ১২টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স ছিল ৮৭ বছর।

ডা: আজিরুদ্দীনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন শনিবার এক শোকবাণী প্রদান করেছেন।

তিনি বলেন, ডা: আজিরুদ্দীন আমৃত্যু দ্বীনের একজন একনিষ্ঠ খাদেম ছিলেন। দ্বীনের মহান জিম্মাদারী পালন করার সাথে সাথে তিনি ছিলেন একজন সফল চিকিৎসক, সামাজিক-দ্বীনি প্রতিষ্ঠান এবং মানুষকে চিকিৎসা সেবা দেয়ার মাধ্যমে মানবতার সেবায় নিয়োজিত নিবেদিতপ্রাণ একজন ব্যক্তি।

উনার মৃত্যুতে শোক-সন্তপ্ত পরিবারের সদস্য, আত্মীয়-স্বজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। মহান আল্লাহ সুবহানাহু ওয়া তা’য়ালা মরহুমকে জান্নাতের উচ্চ মাকাম দান করুন এবং শোকাহত পরিবারকে ধৈর্য ধারণ করার তাওফিক দিন।

ঢাকা মহানগরী দক্ষিণের শোক
এদিকে, ডা: আজিরুদ্দীনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। এক যৌথ শোকবার্তায় নেতারা মরহুমকে স্মরণ করেন।

শোকবার্তায় নেতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তারা মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করেন, আল্লাহ যেন তার নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল