২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জামায়াত পরিবারের ২ সদস্যের ইন্তেকালে আমীরের শোক

জামায়াত আমীর ডা. শফিকুর রহমান -

বাংলাদেশ জামায়াতে ইসলামী ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলা শাখার আমীর ছাইফ উল্লাহ পাঠান ফজলুর বাবা ও সাবেক শিক্ষক নেতা কালিম উল্লাহ পাঠান এবং রংপুর মহানগরীর হাজিরহাট থানা শাখার সদস্যা (রুকন) আলেমা খাতুনের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন আমীর ডা. শফিকুর রহমান। বৃহস্পতিবার পৃথক পৃথক বাণীতে তিনি তাদের ইন্তেকালে শোক প্রকাশ করেন ও পরিবারকে সমবেদনা জানান।

এর আগে বুধবার সকালে ৮৫ বছর বয়সে সাবেক শিক্ষক নেতা কালিম উল্লাহ পাঠান ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন।

কালিম উল্লাহ পাঠান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও প্রাথমিক শিক্ষক সমিতি ভালুকা উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এ ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নমূলক কর্মকান্ডে জড়িত ছিলেন। তার তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে।

বুধবার বিকাল পাঁচটায় ভালুকা পাইলট স্কুল মাঠে মরহুমের প্রথম নামাজে জানাজায় ময়মনসিংহ জেলা শাখা জামায়াতে ইসলামীর আমীর জনাব আব্দুল করিম, নায়েবে আমীর জনাব কামরুল হাসান মিলন ও সেক্রেটারি মাওলানা মোজাম্মেল হক আকন্দসহ কয়েক হাজার মুসল্লী অংশ গ্রহণ করেন। বাদ মাগরিব মরহুমের গ্রামের বাড়ী খারুয়ালীতে দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলা শাখার আমীর জনাব ছাইফ উল্লাহ পাঠান ফজলুর পিতা ও সাবেক শিক্ষক নেতা জনাব কালিম উল্লাহ পাঠানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় আমীর ডা. শফিকুর রহমান।

এক শোকবাণীতে তিনি বলেন, তার গুনাহ ক্ষমা করে দিয়ে আল্লাহ তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

একইসাথে শোক-সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ তাদেরকে এই শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অপরদিকে বেইনস্ট্রোকে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন জামায়াতে ইসলামী রংপুর মহানগরীর হাজিরহাট থানার সদস্য (রুকন) আলেমা খাতুন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন।

আলেমা খাতুনের বয়স হয়েছিল ৪৫ বছর। তার স্বামী ও তিন ছেলে রয়েছে। বৃহস্পতিবার বেলা ৩টায় নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আলেমা খাতুনের ইন্তেকালে শোক প্রকাশ করে ডা. শফিকুর রহমান শোকবাণীতে বলেন, আল্লাহ তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

একইসাথে শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।-বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল