২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইশরাকের গাড়িবহর ফেরিতে উঠতে দেয়নি আইনশৃঙ্খলা বাহিনী

ইশরাকের গাড়িবহর ফেরিতে উঠতে দেয়নি আইনশৃঙ্খলা বাহিনী - ছবি : নয়া দিগন্ত

বরিশালের মহাসমাবেশে যোগ দেয়ার পথে মাওয়া ফেরিঘাটে আইনশৃঙ্খলা বাহিনীর বাধার সম্মুখীন হয়েছে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গাড়িবহর। পরে তিনি নেতাকর্মীদের নিয়ে লঞ্চ যোগে বরিশালের উদ্দেশে রওনা দেন।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের মিডিয়া প্রধান মো: সুজন মাহমুদ নয়া দিগন্তকে জানান, বিএনপি’র কেন্দ্রঘোষিত বরিশাল বিভাগীয় সমাবেশে যোগ দেয়ার জন্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন তার গাড়িবহর নিয়ে মাওয়া ফেরিঘাট পৌঁছালে আইনশৃঙ্খলা বাহিনী তার গাড়ি ফেরিতে উঠতে দেয়নি। পরে বাধ্য হয়ে একটি ছোট লঞ্চ ভাড়া করে নেতাকর্মীদের নিয়ে তিনি বরিশালের উদ্দেশে রওনা দেন।

এ সময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না দেখে একটি শান্তিপূর্ণ কর্মসূচিতে যোগ দেয়ার পথে আমাদেরকে বাধা দিচ্ছে। কোনো বাধা আমাদের সমাবেশে যাওয়া প্রতিরোধ করতে পারবে না। আল্লাহর রহমতে ইনশাআল্লাহ আমরা সমাবেশের যাব এবং সমাবেশ সফল করব।

আজ দুপুর ২টায় শুরু হতে যাওয়া সমাবেশে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজউদ্দিন আহমেদ (বীর বিক্রম)। এ ছাড়াও স্থানীয় ও জাতীয় নেতৃবৃন্দ সমাবেশে বক্তব্য দেবেন।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে রাজপথের আন্দোলনের অংশ হিসেবে ৬ মহানগরে সমাবেশ করার ঘোষণা দিয়েছে দলটি।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল