০৯ মার্চ ২০২১
`

ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জামায়াত

ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জামায়াত - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর কমলাপুর রেল স্টেশন এলাকায় অসহায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের মতিঝিল থানার উদ্যোগে চলমান শৈতপ্রবাহে কষ্টে থাকা ওই সব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, স্বাধীনতার অর্ধশত বছর অতিক্রান্ত হলেও এখনো দেশের মানুষ স্বাধীনতার প্রকৃত স্বাদ ও তাদের নাগরিক অধিকার থেকে বঞ্চিত। জামায়াতে ইসলামী দেশের সকল মানুষের অধিকার প্রতিষ্ঠার স্বপ্ন দেখে। ফুটপাতে শুয়ে থাকা অসহায় ছিন্নমূল মানুষগুলো আমাদের দেশেরই নাগরিক, তাদের পুনর্বাসনের দায়িত্ব রাষ্ট্রকে নিতে হবে। অসহায় বঞ্চিত এ সব মানুষের সঠিক অধিকার কেবলমাত্র ইসলামী সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে বাস্তবায়ন করা সম্ভব। সেই লক্ষ্যকে সামনে রেখেই মানুষের কল্যাণের জন্য জামায়াতে ইসলামী সব সময় চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমরা আগামীর বাংলাদেশকে ন্যায় ও ইনসাফ ভিত্তিক কল্যাণমূলক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার জন্য দেশের সকল নাগরিকদের সম্পৃক্ততা প্রত্যাশা করি। এ লক্ষ্যে তিনি সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।

শীতবস্ত্র বিতরণকালে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি আবদুল জব্বার, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন, মতিঝিল থানা কর্মপরিষদ সদস্য শামসুল বারী, নুর উদ্দিন, ইমাম হোসেনসহ অনেকে। -বিজ্ঞপ্তি



আরো সংবাদ