০৪ মার্চ ২০২১
`

জামায়াতের বিরুদ্ধে মিথ্যা বিভ্রান্তিকর প্রতিবেদন প্রকাশ করায় জামায়াতের নিন্দা

জামায়াতের বিরুদ্ধে মিথ্যা বিভ্রান্তিকর প্রতিবেদন প্রকাশ করায় জামায়াতের নিন্দা - নয়া দিগন্ত

সোমবার বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ‘বিএনপি-জামায়াত কে কার ওপর ভর করে দাঁড়াতে চাচ্ছে’ মর্মে প্রকাশিত মন্তব্য প্রতিবেদনে জামায়াতের বিরুদ্ধে মিথ্য ও বিভ্রান্তিকর তথ্য পরিবেশনের নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ সোমবার এক বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, “‘সোমবার বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ‘বিএনপি-জামায়াত কে কার ওপর ভর করে দাঁড়াতে চাচ্ছে’ শিরোনামে প্রকাশিত মন্তব্য প্রতিবেদনটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। মন্তব্য প্রতিবেদনে জামায়াতের বিরুদ্ধে যে সকল তথ্য প্রদান করেছেন, তা অসত্য, ভুল ও বিভ্রান্তিকর। মন্তব্য প্রতিবেদনের এক জায়গায় ‘তারা পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের এজেন্ডা অনুসারে বাংলাদেশে রাজনীতি করছে’ মর্মে জামায়াত সম্পর্কে যে মন্তব্য করা হয়েছে, তা সর্বৈব মিথ্যা এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। আমরা স্পষ্ট ভাষায় জানাতে চাই, শুধু পকিস্তান নয়, কোনো দেশের কোনো গোয়েন্দা সংস্থার সাথে জামায়াতে ইসলামীর কখনো কোনো সম্পর্ক ছিল না এবং এখনো নেই। মাঝে মধ্যেই জামায়াতে ইসলামীর বিরুদ্ধে বিষোদগার করা এক শ্রেণীর বুদ্ধিজীবীর মুদ্রাদোষে পরিণত হয়েছে।’”

এ বিবৃতিতে তিনি সবার প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘অসত্য ও বিভ্রান্তিকর তথ্য পরিবেশন করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করা থেকে বিরত থাকার জন্য আমরা সংশ্লিষ্ট মহলের প্রতি আহ্বান জানাচ্ছি।’



আরো সংবাদ