২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ব্যারিস্টার মওদুদ আহমদ বাসায় ফিরেছেন

ব্যারিস্টার মওদুদ আহমদ বাসায় ফিরেছেন - ছবি : সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ কিছুটা সুস্থ হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। ২২ দিন ধরে বিএনপির এ নেতার চিকিৎসা চলছিল রাজধানীর একটি হাসপাতালে।

বুধবার মওদুদ আহমদ হাসপাতাল থেকে গুলশানের ৮৪ নম্বর রোডের তার বাসায় ফেরেন।

বিএনপি প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, মওদুদ আহমদ এখন অনেকটা সুস্থ। চিকিৎসকরা তাকে বিশ্রামে থাকতে বলেছেন। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন প্রবীণ এই বিএনপি নেতা।

অসুস্থ বোধ করায় গত ২৯ ডিসেম্বর হাসপাতালে ভর্তি করা হয়েছিল মওদুদ আহমদকে। সেসময় মওদুদ আহমদের পরিবারের সদস্যরা জানিয়েছিলেন, ৮ থেকে ১০ দিন ধরে তিনি অসুস্থতা ও দুর্বলতা বোধ করছিলেন। পরিস্থিতি খারাপের দিকে গেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায়, তার শরীরে অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়েছে এবং হিমোগ্লোবিন কমে গেছে। পরে চিকিৎসকেরা তাকে সিসিইউতে রাখার পরামর্শ দেন। ওই দিন থেকেই তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল