২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আবদুর রউফের মৃত্যুতে জামায়াতের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা শাখার প্রবীণ সদস্য (রুকন) মুহাম্মাদ আবদুর রউফ বুধবার বিকেল ৫টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৯১ বছর।

বৃহস্পতিবার বেলা ১১টায় চন্দোরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান বৃহস্পতিবার একটি শোকবাণী দিয়েছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব মুহাম্মাদ আবদুর রউফকে আল্লাহ ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহ খাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

শোকবাণীতে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অপর এক শোকবাণীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঠাকুরগাঁও জেলা শাখার আমীর মাওলানা মো: আব্দুল হাকিম, জেলা সেক্রেটারি মোহাম্মদ আলমগীর, পীরগঞ্জ উপজেলা শাখার আমীর অধ্যাপক মো: নজরুল ইসলাম এবং পীরগঞ্জ উপজেলা শাখার সেক্রেটারি মাওলানা মোহাম্মদ রফিকুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন।

তারা বলেন, জনাব মুহাম্মাদ আবদুর রউফ ইসলামী আন্দোলনের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন এবং তিনি সর্বাবস্থায় আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিতেন। আমরা তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement