২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালন

মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালন - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালন করেছে দলটির মালয়েশিয়া শাখা বিএনপি ও তার অঙ্গ ও সহযোগী সংগঠন। অনুষ্ঠানের শুরুতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বুধবার সন্ধ্যায় কুয়ালালামপুরের অস্থায়ী একটি কার্যালয়ে আয়োজিত দোয়া ও ভার্চুয়াল আলোচনা সভায় সভাপতিত্ব করেন দলটির সভাপতি প্রকৌশলী বাদলুর রহমান খান। সহ-দফতর সম্পাদক হাবিবুর রহমান শিশিরের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি তালহা মাহমুদ।

এছাড়াও বক্তব্য রাখেন বিএনপি মালয়েশিয়ার সহ-সভাপতি, সহ-সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক মণ্ডলীসহ বিভিন্ন শ্রেণীর নেতারা।

এ সময় আরো বক্তব্য রাখেন যুবদল মালয়েশিয়া শাখার সহ-সভাপতি মঞ্জু খাঁ, যুবনেতা মোহাম্মদ জসিম উদ্দিন, বাদল করার, জাসাস নেতা মাসুম শেখ, স্বেচ্ছাসেবক নেতা হেলাল শিকদার, সোহেল মাহমুদ, জাহাঙ্গীর হাওলাদার, হাবিবুর রহমান চুন্নু, ইমন সাঈদ, কে এ সবুজ, মাসুম আহমদ, বিল্লাল শেখসহ আরো অনেকে।


আরো সংবাদ



premium cement
ঢাকাসহ জেলায় জেলায় ইসতিসকার নামাজে বৃষ্টি চেয়ে দোয়া হজ ব্যবস্থাপনায় প্রতিবন্ধকতা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জলবায়ু পরিবর্তনের প্রভাব বেশি এশিয়ায় : জাতিসঙ্ঘ বিচারক-আইনজীবী-জেলারের কাছে ব্যাখ্যা তলব হাইকোর্টের ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে ইসির বৈঠক আজ চকরিয়ায় ট্রেনের দুই বগি লাইনচ্যুত যোগাযোগ বন্ধ বিএনপির সন্ত্রাস থেকে জনগণকে রক্ষায় কর্মসূচি দেয় আ’লীগ : ওবায়দুল কাদের বিয়ের কেনাকাটা করতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলেন চাচা-ভাতিজি বিজিপির আরো ৪৬ সদস্যের বাংলাদেশে আশ্রয় গ্রহণ কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়েছেন হাইকোর্ট

সকল