২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ - ছবি : সংগৃহীত

রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে সোমবার সন্ধ্যায় সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সংসদ অধিবেশন শেষে সংসদ ভবনে রাষ্ট্রপতির চেম্বারে যান।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন ইউএনবিকে জানান, সাক্ষৎকালে প্রধানমন্ত্রী করোনাভাইরাস মহামারী রোধে সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপ সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

দেশের সার্বিক অর্থনৈতিক কর্মকাণ্ড চালিয়ে নিতে সরকারের নেয়া নানা উদ্যোগ সম্পর্কেও রাষ্ট্রপতিকে জানানো হয়।

রাষ্ট্রপতি সাক্ষাতে মহামারী রোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপের প্রশংসা করেন বলে জানান প্রেস সচিব।

রাষ্ট্রপতি হামিদ আশা প্রকাশ করেন, দেশের উন্নয়নের ধারা প্রধানমন্ত্রী হাসিনার নেতৃত্বে অব্যাহত থাকবে।

পরে স্পিকার শিরীন শারমিন চৌধুরী রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সংসদে ভাষণ দেয়ার রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানান স্পিকার।

তিনি সংসদের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

সংবিধানের বিধান অনুযায়ী রাষ্ট্রপতি হামিদ সোমবার সংসদে বছরের প্রথম অধিবেশনে ভাষণ দেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের

সকল