১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাঈনুদ্দিনের ইন্তেকালে জামায়াতের শোক

মাঈনুদ্দিনের ইন্তেকালে জামায়াতের শোক -

বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর উত্তর সাংগঠনিক জেলার কাহারোল থানা শাখার সুন্দরপুর ইউনিয়নের ইউনিট সভাপতি মাঈনুদ্দিন শুক্রবার বিকেল ৩টায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দিনাজপুর আবদুর রহীম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একই দিন সন্ধ্যা ৬টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)।

শনিবার সকাল ১০টায় নিজ গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে। জানাজায় উপস্থিত ছিলেন জেলা জামায়াতের মসজিদ মিশনের সেক্রেটারি আ: গণি, কাহারোল থানা শাখার আমীর তরিকুল ইসলাম, সদর উত্তর শাখার আমীর খোরশেদ আলম, ইউনিয়ন সভাপতি শরিফুল ইসলাম, আ: রাজ্জাক ও জুয়েলসহ স্থানীয়রা।

মাঈনুদ্দিনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর উত্তর সাংগঠনিক জেলা শাখার আমীর অধ্যক্ষ মাওলানা আনিসুর রহমান শনিবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, মাঈনুদ্দিনের ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ দাঈকে হারালাম। আমি তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি সংগঠনের সকল কাজ যথাযথভাবে আঞ্জাম দেয়ার চেষ্টা করতেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement