০৭ মার্চ ২০২১
`

জিএম কাদেরের করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল

জিএম কাদেরের করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল - নয়া দিগন্ত

করোনা আক্রান্ত জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি’র তার সুস্থ্যতা কামনায় দেশবাসীরা দোয়া কামনা করেছেন পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। এ সময় তিনি বলেন, দেশের গণতন্ত্র, সুশাসন ও উন্নয়নের রাজনীতিতে জিএম কাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ। তার নেতৃত্বেই সুশাসন ও উন্নয়নের নতুন বাংলাদেশ গড়বে জাতীয় পার্টি।

শুক্রবার বিকেলে রাজধানীর কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জাপা চেয়ারম্যানের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে জিয়াউদ্দিন আহমেদ বাবলু এসব কথা বলেন।

এর আগে সকাল থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ওলামা পার্টির পক্ষ থেকে কোরআন তেলওয়াত অনুষ্ঠিত হয়। বিকেলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় ওলামা পার্টির সভাপতি ক্বারী হাবিবুল্লাহ বেলালী। শুক্রবার বাদ জুম্মা ও বাদ আছর দেশের প্রতিটি জেলায় স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দের আয়োজনে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডয়াম সদস্য সুনীল শুভরায়, মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডয়াম সদস্য এটিইউ তাজ রহমান, অ্যাডভোকেট মো: রেজাউল ইসলাম ভূইয়া, প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, জহিরুল ইসলাম জহির, উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি, ড: নুরুল আজহার শামীম, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফকরুল আহসান শাহজাদা, মো: বেলাল হোসেন, ইকবাল হোসেন তাপস প্রমুখ উপস্থিত ছিলেন।

এ দিকে জাপা চেয়ারম্যান জিএম কাদেরের করোনা মুক্তির জন্য ঢাকা-৪-এর সংসদ সদস্য ও পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলার উদ্যোগে রাজধানীতে বিশেষ দোয়া ও প্রার্থনা সভা হয়েছে। শুক্রবার বাদ জুমা রাজধানীর শ্যামপুরে রাজউক জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এর আগে সকালে জুরাইনের রাম লক্ষন জিউ মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে।

উল্লেখ্য, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের করোনা পজেটিভ হয়ে চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে আছেন। গত ১২ জানুয়ারি রাতে তিনি করোনা পজেটিভ রিপোর্ট পেয়েছেন। তবে, দলীয় সূত্র জানিয়েছে, জিএম কাদের ভালো আছেন, সুস্থ্য আছেন।



আরো সংবাদ