২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জামায়াত আমীরের শোক

জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান - নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামী লক্ষ্মীপুর শহর শাখার আমীর আবুল ফারাহ নিশানের মা ও লক্ষ্মীপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের সমসেরাবাদ গ্রামের পাঞ্চাত বাড়ির বাসিন্দা রোকেয়া বেগম বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে লক্ষ্মীপুরের একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। শুক্রবার সকাল ৯টায় তার নিজ বাড়িতে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

রোকেয়া বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শুক্রবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, রোকেয়া বেগমকে (রাহিমাহুল্লাহ) আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহ খাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

শোকসংবাদ
বাংলাদেশ জামায়াতে ইসলামী ঝিনাইদহ জেলা শাখার প্রবীণ সদস্য (রুকন) অধ্যক্ষ সিরজ আলী বৃহস্পতিবার সকাল ১০টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)।

শোকবাণী
অধ্যক্ষ সিরজ আলীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শুক্রবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, অধ্যক্ষ সিরজ আলীর ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ দাঈকে হারালাম। আমি তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি সংগঠনের সকল কাজ যথাযথভাবে আঞ্জাম দেয়ার চেষ্টা করতেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement