২৩ জানুয়ারি ২০২১
`

করোনায় আক্রান্ত সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ

সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ - ছবি : সংগৃহীত


করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

নুরুল ইসলাম নাহিদের সাবেক সহকারী জাকির হোসেন শুক্রবার এ তথ্য জানান।

নুরুল ইসলাম নাহিদ বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) করোনা পরীক্ষা করান। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে।

জাকির হোসেন জানান, নুরুল ইসলাম নাহিদ বর্তমানে তার বাসা থেকে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসকরা সার্বক্ষণিক তার খোঁজ-খবর নিচ্ছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

অভিনেতা ও আওয়ামী লীগের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



আরো সংবাদ


‘সুখের নীড়ে’ মানিকছড়ির ভূমি ও গৃহহীন ৫৫ পরিবার প্রতিটি শিশু ২৩ হাজার টাকার ঋণ নিয়ে জন্মগ্রহণ করছে : রিজভী মুলাদীতে ১০০ ভূমি ও গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই রাজশাহীতে ভারতীয় মেডিকেল শিক্ষার্থীর ‘আত্মহত্যা’ প্রধানমন্ত্রীর উপহারে মাথা গোঁজার ঠাঁই হল সাবেক এমপির অটোচালকের ছেলে সিরাজ এখন বিএমডব্লিউ গাড়ির মালিক ঘর পেয়ে আত্মহারা শেরপুরে গৃহহীনরা পারমাণবিক অস্ত্রমুক্ত বিশ্বের প্রতি বাংলাদেশের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত ওবায়দুল কাদেরকে কটূক্তি, কাল কোম্পানীগঞ্জে হরতাল রূপান্তরিত করোনা আরো প্রাণঘাতী হতে পারে : যুক্তরাজ্যের প্রধান বিজ্ঞানী শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে দেশের ৩ অঞ্চলে

সকল