১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মিঠু'র সকল পদ স্থগিত

বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠু - ছবি : সংগৃহীত

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠু'র সকল পদ স্থগিত করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) ও বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠুর উভয় পদ স্থগিত করা হলো। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল আজ এই সিদ্ধান্তের অনুমোদন দিয়েছেন।

উল্লেখ্য কমিটি বাণিজ্যসহ নানা অনিয়মের সাথে দীর্ঘদিন যাবৎ জড়িত ছিল এই ছাত্রদল নেতা। যা নিয়ে গত কয়েকদিনে দেশের বিভিন্ন জাতীয় গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। পরে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের পক্ষ থেকে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। জানা যায়, ২০১৮ সালের জাতীয় নির্বাচনের সময় রাজধানীর সিটি সেন্টারে ঘটে যাওয়া কয়েকশত কোটি টাকার আলোচিত অর্থ কেলেঙ্কারির সাথেও জড়িত মিঠু। এছাড়া অর্থ পাচার চক্রের সাথেও তিনি জড়িত বলে জানা যায়। মিঠুর বিরুদ্ধে ওয়াকি টকি ব্যবহারের মাধ্যমে একটি নিজস্ব বাহিনী পরিচালনারও অভিযোগ রয়েছে।

ওয়াকি টকি ব্যবহার ও অর্থ পাচার এর বিষয় জানতে চাইলে মাহফুজুল আলম মিঠু বলেন, আমি এসব বিষয়ের সাথে জড়িত না। আমার বোনজামাই এর কনস্ট্রাকশন বিজনেস আছে। আমি তার অফিসে বসে ছিলাম, সেখান থেকেই ওয়াকি টকির ছবি তোলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত

সকল