১৬ জানুয়ারি ২০২১
`

জামায়াতের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজবাড়ি জেলার পাংশা পৌরসভা শাখার মহিলা সদস্য (রুকন) রোকসানা মনজু রোববার দিবাগত রাত ১২টায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার বাদ যোহর মাগুড়াডাঙ্গী ঈদগাহ ময়দানে জানাজা শেষে তাকে পাংশা পৌরসভা কবরস্থানে দাফন করা হয়েছে।

রোকসানা মনজুর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান মঙ্গলবার একটি শোকবাণী দিয়েছেন।

শোকবাণীতে তিনি বলেন, রোকসানা মনজুকে (রাহিমাহুল্লাহ) আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহ খাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অপর এক যুক্ত শোকবাণীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজবাড়ি জেলা শাখার আমীর অ্যাডভোকেট মো: নূরুল ইসলাম ও পাংশা পৌরসভা শাখার আমীর কাজী ফরহাদ জামিল রুপু গভীর শোক প্রকাশ করে বলেন, রোকসানা মনজু ইসলামী আন্দোলনের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন এবং তিনি আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিতেন। আমরা তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ তা’য়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

শোক সংবাদ
বাংলাদেশ জামায়াতে ইসলামী কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলা শাখার প্রবীণ সদস্য (রুকন) মো: বাবর আলী সোমবার দুপুর দেড়টায় প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার সকাল ৯টায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মো: বাবর আলীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান মঙ্গলবার একটি শোকবাণী দিয়েছেন।

শোকবাণীতে তিনি বলেন, মো: বাবর আলীর ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ দাঈকে হারালাম। আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি সংগঠনের সকল কাজ যথাযথভাবে আঞ্জাম দেয়ার চেষ্টা করতেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ