১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সূবর্ণ জয়ন্তী উদযাপনে বিএনপি গঠিত স্টিয়ারিং কমিটির বৈঠক চলছে

-

২০২১ সালে বছরব্যাপী স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন করার লক্ষ্যে বিএনপি গঠিত স্টিয়ারিং কমিটি প্রথম বৈঠকে বসেছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এ বৈঠক শুরু হয়েছে।

বৈঠকে সভাপতিত্ব করছেন সূবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটি ও স্টিয়ারিং কমিটির আহবায়ক দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত আছেন কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু ও আবদুস সালাম।

কমিটির সদস্য নজরুল ইসলাম খান করোনা আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি থাকার কারণে বৈঠকে উপস্থিত হতে পারেননি।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, সূবর্ণ জয়ন্তী উদযাপন করার লক্ষ্যে দল গঠিত স্টিয়ারিং কমিটির সদস্যরা প্রথম বৈঠকে বসেছেন। দলের মহাসচিব স্টিয়ারিং কমিটির সদস্য না, তবে তিনিও বৈঠকে উপস্থিত আছেন।

গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে এই স্টিয়ারিং কমিটি গঠন করা হয়।

এর আগে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপনের জন্য একটি জাতীয় কমিটি গঠন করে দলটি। ওই জাতীয় কমিটি বৈঠকে বসে গত ২১ নভেম্বর। ওই বৈঠকে সূবর্ণ জয়ন্তী পালনের সুবিধার্থে এই স্টিয়ারিং কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।


আরো সংবাদ



premium cement
বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা

সকল