১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

জামায়াত নেতার বাবার মৃত্যুতে আমীরের শোক

জামায়াত নেতার বাবার মৃত্যুতে আমীরের শোক - সৃংগৃহীত

লক্ষ্মীপুর জেলা জামায়াতের সেক্রেটারি ও কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য হাফিজ উল্লাহর বাবা ইকবাল হুসাইনের (৮৭) মৃত্যুতে শোক জানিয়েছেন দলের আমীর ডা. শফিকুর রহমান। রোববার দলের কেন্দ্রিয় প্রচার বিভাগের এম আলম গণমাধ্যমে একটি বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে তিনি বলেন, ইকবাল হুসাইন (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

বিবৃতিতে শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

এরআগে শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন ইকবাল হুসাইন। মৃত্যুকালে তিনি তিনি স্ত্রী, ৫ ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। পরদিনদিন রোববার বিকালে রামগতি পৌরসভাস্থ শ্যামল নামক গ্রামের নিজ বাড়িতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার!

সকল