১৯ জানুয়ারি ২০২১
`

জামায়াত নেত্রী আয়েশা ফারুকী হেনার দাফন সম্পন্ন

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য ও দক্ষিণখান থানার মহিলা বিভাগের সেক্রেটারি এবং খ্যাতিমান লেখক ও অনুবাদক মরহুম হাফেজ আকরাম ফারুকের স্ত্রী আয়েশা ফারুকী হেনা গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি করোনা পজিটিভ ছিলেন।

রোববার সকাল ৯টায় ফায়েদাবাদ জামে মসজিদে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং পরে তাকে ফায়েদাবাদ কবরস্থানে দাফন করা হয়।

মরহুমার নামাজে জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন এবং কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি লস্কর মোহাম্মদ তসলিমসহ বিপুল সংখ্যক সাধারণ জনগণ।

জানাজার আগে বক্তৃতায় মহানগরী উত্তর আমীর বলেন, মরহুমা ছিলেন ইসলামী আন্দোলনের একজন নিষ্ঠাবান ব্যক্তি। জীবনের শেষ দিন পর্যন্ত তিনি নিষ্ঠা ও যোগ্যতার সাথে সাংগঠনিক দায়িত্ব পালন করে গেছেন। তিনি তার মরহুম স্বামী লেখক ও অনুবাদক হাফেজ আকরাম ফারুককে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। দ্বীনের একনিষ্ঠ কর্মী হিসেবে তিনি তার নয় সন্তানকে গড়ে তুলেছেন। এ কারণেই তিনি দ্বীনদার মানুষের কাছে রত্মগর্ভা হিসেবে স্বীকৃতি লাভ করেছেন।

মহানগরী আমীর মরহুমার জীবনের ভুল-ত্রুটিগুলো ক্ষমা করে দিয়ে তাকে জান্নাত দানের জন্য মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া করেন।
প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ


মানিকগঞ্জে ইউপি সদস্য হত্যা মামলায় নারীসহ ৫ জনের মৃত্যুদণ্ড অস্ট্রেলিয়ার ৩২ বছরের রেকর্ড দুমড়েমুচড়ে ভারতের দুর্দান্ত জয় তিউনিসিয়ায় বিক্ষোভ নিয়ন্ত্রণে সেনা ও পুলিশ মোতায়েন, গ্রেফতার ১০০০ স্বামীকে বাঁচাতে যেয়ে ছেলে ও পুত্রবধূর হাতে প্রাণ গেল সরলা রানীর! ইসরাইলের সাথে বৈঠকের খবর কঠোর ভাষায় প্রত্যাখ্যান সিরিয়ার শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল শুরু রংপুরে ৩০৬ যুবক-যুবতীকে প্রশিক্ষণ পরবর্তী উপকরণ বিতরণ করল এমজেএসকেএস পরীক্ষা ছাড়াই ফল প্রকাশে সংসদে বিল অযোধ্যা মসজিদের নির্মাণ কাজ শুরু ২৬ জানুয়ারি সাকিব আল হাসান : নিষেধাজ্ঞার কাটিয়ে ভালো কিছু করে দেখাতে পারবেন কি? বর্তমান ফ্যাসিস্ট সরকার করোনা নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ : মির্জা ফখরুল

সকল