১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দখল ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার

মঞ্জুর আহমেদ - ছবি -নয়া দিগন্ত

দলীয় শৃঙ্খলা ভঙ্গ, চাঁদাবাজি, দখলবাজি ও সংগঠনের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে মানিকগঞ্জের ঘিওর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমেদকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী ও সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম শরীফ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপিতে বলা হয়েছে, ঘিওর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমেদ দীর্ঘ দিন ধরে দলীয় পদ ব্যবহার করে চাঁদাবাজি, দখলবাজি, সংগঠনবিরোধী আচরণ করে আসছেন। তিনি দলীয় শৃঙ্খলা ভঙ্গের পাশাপাশি সংগঠনের ভাবমূর্তি নষ্ট করছেন।

তার বিরুদ্ধে অভিযোগের কারণে শনিবার দুপুরে দলীয় উপজেলা কার্যালয়ে জরুরি বৈঠক ডাকা হয়। সেখানে সবার মতামতের ভিত্তিতে তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। কেন তাকে স্থায়ীভাব বহিষ্কার করা হবে না, তা আগামী সাত দিনের মধ্যে জেলা ও উপজেলা কমিটিকে জানাতে নির্দেশ দেয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল