২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দখল ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার

মঞ্জুর আহমেদ - ছবি -নয়া দিগন্ত

দলীয় শৃঙ্খলা ভঙ্গ, চাঁদাবাজি, দখলবাজি ও সংগঠনের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে মানিকগঞ্জের ঘিওর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমেদকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী ও সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম শরীফ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপিতে বলা হয়েছে, ঘিওর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমেদ দীর্ঘ দিন ধরে দলীয় পদ ব্যবহার করে চাঁদাবাজি, দখলবাজি, সংগঠনবিরোধী আচরণ করে আসছেন। তিনি দলীয় শৃঙ্খলা ভঙ্গের পাশাপাশি সংগঠনের ভাবমূর্তি নষ্ট করছেন।

তার বিরুদ্ধে অভিযোগের কারণে শনিবার দুপুরে দলীয় উপজেলা কার্যালয়ে জরুরি বৈঠক ডাকা হয়। সেখানে সবার মতামতের ভিত্তিতে তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। কেন তাকে স্থায়ীভাব বহিষ্কার করা হবে না, তা আগামী সাত দিনের মধ্যে জেলা ও উপজেলা কমিটিকে জানাতে নির্দেশ দেয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল