০৬ মে ২০২১
`

দখল ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার

মঞ্জুর আহমেদ - ছবি -নয়া দিগন্ত

দলীয় শৃঙ্খলা ভঙ্গ, চাঁদাবাজি, দখলবাজি ও সংগঠনের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে মানিকগঞ্জের ঘিওর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমেদকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী ও সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম শরীফ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপিতে বলা হয়েছে, ঘিওর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমেদ দীর্ঘ দিন ধরে দলীয় পদ ব্যবহার করে চাঁদাবাজি, দখলবাজি, সংগঠনবিরোধী আচরণ করে আসছেন। তিনি দলীয় শৃঙ্খলা ভঙ্গের পাশাপাশি সংগঠনের ভাবমূর্তি নষ্ট করছেন।

তার বিরুদ্ধে অভিযোগের কারণে শনিবার দুপুরে দলীয় উপজেলা কার্যালয়ে জরুরি বৈঠক ডাকা হয়। সেখানে সবার মতামতের ভিত্তিতে তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। কেন তাকে স্থায়ীভাব বহিষ্কার করা হবে না, তা আগামী সাত দিনের মধ্যে জেলা ও উপজেলা কমিটিকে জানাতে নির্দেশ দেয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।



আরো সংবাদ


দূরপাল্লার বাসের অনুমতি না দিলে সংক্রমণের ঝুঁকি বাড়বে (১০১১৮)আসামে মাওলানা আজমলের চমক (৮৭৯৯)গৃহকর্মীকে টানা ১ বছর ধর্ষণ : অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ছাত্র গ্রেফতার (৮৫২৪)বন্ধ হতে পারে বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স (৮৪৫৩)বৃহস্পতিবার থেকে চলবে বাস, মানতে হবে যেসব নির্দেশনা (৬১৪৩)প্রথমবারের মতো হাজরে আসওয়াদ পাথরের ছবি উন্মোচন করল সৌদি (৫৮৫৪)করোনায় বিপর্যস্ত মোদীর আসন বারাণসী, ক্ষোভে ফুটছে মানুষ (৪৮৫৮)১৫ গুণ বেশি ভয়ঙ্কর! আতঙ্ক ছড়াচ্ছে অন্ধ্রের নয়া করোনা স্ট্রেন (৪৬৫৫)রামমন্দিরের শহরে পঞ্চায়েত ভোটে ধরাশায়ী বিজেপি, খারাপ ফল বারাণসীতেও (৪৬০৯)কেবল টুইটার নয়, এ বারে কাজের সুযোগ হারালেন কঙ্গনা (৪৫২২)