১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ’র নির্বাচিতদের শিবিরের অভিনন্দন

ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ’র নির্বাচিতদের শিবিরের অভিনন্দন - সৃংগৃহীত

ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের নব নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ অভিনন্দন বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো. সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ এর ২০২০-২১ সাংগঠনিক সেশনের জন্য নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি আবুল হাসিম শাহী, সেক্রেটারি জেনারেল মুহিউদ্দিন ঢাকুবী ও সাংগঠনিক সম্পাদক মো. আল আমিনকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, দেশের ছাত্ররাজনীতিতে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের গুরুত্বপূর্ণ অবস্থান ও ভূমিকা রয়েছে। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই দেশ ও জাতির জন্য খেদমত করে যাচ্ছে এবং আগামীদিনের ইসলামী নেতৃত্ব তৈরির ক্ষেত্রে অনবদ্য অবদান রেখে চলেছে। আমরা প্রত্যাশা করি নতুন নেতৃত্ব ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ এর চলমান গঠনমূলক কার্যক্রমসমূহকে আরো গতিশীল ও সমুন্নত করতে ভূমিকা রাখবেন, ইনশাআল্লাহ। ইসলাম, তাহজীব তামাদ্দুন ও দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব যখন হুমকির সম্মুখীন, সে অবস্থায় নেতৃবৃন্দ ইসলাম, দেশ ও ছাত্রসমাজের জন্য বুদ্ধিদীপ্ত উপায়ে সংগঠনের সামগ্রিক কার্যক্রম এগিয়ে নিবেন। শিবির নেতৃবৃন্দ প্রত্যাশা ব্যক্ত করে আরও বলেন, এই সাহসী নেতৃত্ব কুরআন ও সুন্নাহর আলোকে বাংলাদেশের ছাত্রসমাজকে গড়ে তুলতে সকল বাধা বিপত্তি উপেক্ষা করে এগিয়ে যাবেন ইনশাআল্লাহ।

ছাত্রশিবিরের নেতৃবৃন্দ ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের নবনির্বাচিত নেতৃবৃন্দের সুস্থতা এবং ইহকালীন ও পরকালীন সাফল্য কামনা করেন। তারা একইসাথে সদ্য বিদায়ী কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ খোরশেদ আলমসহ সকল বিদায়ী নেতৃবৃন্দের খেদমতের কবুলিয়াত ও তাদের সুন্দর আগামীর জন্য আল্লাহর দরবারে দোয়া করেন।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল