২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মুহাম্মাদ আম্বর আলীর ইন্তেকালে জামায়াত আমীরের শোক

মুহাম্মাদ আম্বর আলীর ইন্তেকালে জামায়াত আমীরের শোক - প্রতীকী

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলা শাখার প্রবীণ সদস্য (রুকন) মুহাম্মাদ আম্বর আলী ২৪ নভেম্বর রাত ১০টায় পৌরসভাস্থ তার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। বুধবার দুপুর আড়াইটায় রাণীশংকৈল আবাদতাকিয়া কামিল মাদরাসা মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মুহাম্মাদ আম্বর আলীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বুধবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, মুহাম্মাদ আম্বর আলীকে (রাহিমাহুল্লাহ) আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহ খাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অপর এক যুক্ত শোকবাণীতে ঠাকুরগাঁও জেলা শাখার আমীর মাওলানা আবদুল হাকিম, জেলা সেক্রেটারি মো: আলমগীর, রাণীশংকৈল উপজেলা শাখার আমীর মাওলানা রফিকুল ইসলাম ও সেক্রেটারি মাওলানা রজব আলী গভীর শোক প্রকাশ করে বলেন, মুহাম্মাদ আম্বর আলী ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। আমরা তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement