২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ব্যাট হাতে জ্বলে উঠতে পারলেন না সাকিব

ব্যাট হাতে জ্বলে উঠতে পারলেন না সাকিব - ছবি : সংগৃহীত

বল হাতে গড়পড়তায় ভালোই করেছেন। কিন্তু ফেরার ম্যাচে ব্যাট হাতে জ্বলে উঠতে পারলেন না সাকিব আল হাসান। করলেন মাত্র ১৫ রান। ১৩ বলে। ছক্কার মার নেই। চাঁর হাকালেন দুটি।

বরিশালের বিরুদ্ধে জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় চার রানের মাথায় দুই উইকেট হারায় জেমকন খুলনা। দুজনকেই সাজঘরে ফেরান বরিশালের পেসার তাসকিন আহমেদ। ইমরুল কায়েস রানের খাতাই খুলতে পারেননি। এনামুল হক বিজয় করতে পারেন মাত্র চার রান।

বিজয়ের আউটে পর ওয়ান ডাউনে ব্যাট হাতে নামেন সাকিব আল হাসান। সবার চোখ ছিল তার উপর। নির্বাসন কাটিয়ে সাকিব কেমন ব্যাট করেন, তাই ছিল দেখার। দীর্ঘদিন পর ফেরা বলেই শুরু থেকেই ধীরে সুস্থে এগিয়েছেন তিনি। রিস্কি শট খেলেননি।

আস্তে আস্তে রান করতে থাকেন। সিঙ্গেলস আর ডাবলসেই থাকেন সন্তুষ্ট। যখনই হাত খুললেন, বিপদ বাড়ল। সুমনকে এক বাউন্ডারি মারার পর থিতু হতে চাইলেন। কিন্তু দ্বিতীয় বাউন্ডারি হাঁকানোর পরই বিদায় নেন তিনি। আর সেটা ম্যাচের ষষ্ঠ ওভারেই। সুমন খানের প্রথম বল ডট। দ্বিতীয় বলেই সপাটে চার হাঁকান। তৃতীয় বল ডট। চতুর্থ বলে আউট সাকিব।

পুল করতে চেয়েছিলেন। কিন্তু স্কয়ার লেগে ওঠে ক্যাচ। তা দক্ষতার সঙ্গে তালুবন্দী করেন আফিফ। বল হাতে এই আফিককে আউট করেছিলেন সাকিব। সেই শোধটা হয়তো নিলেন আফিফ। সব মিলিয়ে ৩৬ রানে চার উইকেট হারিয়ে রীতিমতো কাপাকাপি অবস্থা তখন জেমকন খুলনার।

বল হাতে তিন ওভারে ১৮ রানে এক উইকেট নেন সাকিব। ইকোনমি রেট ৬.০০। শহিদুল (৪.২৫) ছাড়া সাকিবের রেটই সবচেয়ে ভালো খুলনার হয়ে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল