১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বংশাল থানা বিএনপির মিলাদ ও দোয়া

- ছবি -নয়া দিগন্ত

অবিভক্ত ঢাকার সাবেক মেয়র ও বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বংশাল থানা বিএনপি।

শনিবার বিকেলে বংশাল থানা বিএনপি কার্যালয়ের আয়োজন করা হয়। এসময় মহান মুক্তিযুদ্ধের গেরিলা মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার আত্মার মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন খতম ও দোয়া প্রার্থনা করা হয়।

এ উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে মরহুম মেয়র সাদেক হোসেন খোকার বড় ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, সহ সভাপতি হামিদুর রহমান হামিদ,সহ-সভাপতি মকবুল ইসলাম টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল্লাহ জাফরু, বংশাল থানা বিএনপির সভাপতি তাইজু আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ মামুন, সাংগঠনিক সম্পাদক হাজী আদিল, মহিলা কাউন্সিলর নাসরিন রশিদ পুতুলসহ বংশাল থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নেয়া আট দিনব্যাপী কর্মসূচি গত ৩০ অক্টোবর শুক্রবার থেকেই শুরু হয়েছে, যা চলবে ৬ নভেম্বর পর্যন্ত।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল