০৫ ডিসেম্বর ২০২০

মুসলমানদের কাছে ক্ষমা না চাইলে ম্যাক্রোঁর বিরুদ্ধে মামলা করা হবে : পীরসাহেব ওলামানগর

-

বাংলাদেশ জমিয়তে উলামায়ে ইসলামের আমীর মাওলানা মুখলিছুর রহমান কাসিমী পীরসাহেব ওলামানগর বলেছেন, ইতিহাস প্রমাণ করে, ফরাসীরা যুগে যুগে বিশ্বে উগ্রবাদ ও সন্ত্রাসবাদ লালন এবং প্রসার করে আসছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি বাকস্বাধীনতার নামে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় তাদের কয়েকটি শহরে বিশ্বনবী হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যাঙ্গ কার্টুন প্রদর্শনের ব্যাবস্থা করে মুসলমানদের ধর্মীয় অনুভুতিতে চরমভাবে আঘাত করে মুসলমানদের হৃদয়কে ক্ষতবিক্ষত করেছে। এজন্য ফ্রান্সকে বিশ্বমুসলিমের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। অন্যথায় ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা করা হবে।

শনিবার বিকেলে ঢাকার সংযোগস্থল সাইনবোর্ড বিশ্বরোডে নবীপ্রেমিক তৌহিদি জনতার ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পীরসাহেব ওলামানগর তার বক্তব্যে বিশ্বের মুসলিম রাষ্ট্রপ্রধানদের প্রতি ফ্রান্সের সাথে সকল প্রকার কূটনৈতিক, অর্থনৈতিক সম্পর্ক ছিন্ন ও তাদের পণ্য বয়কট করার আহ্বান জানান।

আরো বক্তব্য রাখেন, জামেয়াতু ইবরাহীম মাহমুদনগরের শায়খুল হাদীস মাওলানা ফজলুর রহমান, মাদানীনগর মাদরাসার মুহাদ্দিস মুফতি বশির উল্লাহ, হেফাজত নেতা ও সাইনবোর্ড মারকাযুল হুদার পরিচালক মুফতি আজহারুল ইসলাম, ওলামানগর মাদরাসার শায়খুল হাদীস মাওলানা সানাউল্লাহ্ আমিনী, ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশের মহাসচিব মুফতি আব্দুল্লাহ ইয়াহিয়া, মারকাযুত তাহফীজ ইন্টা: মাদরাসার পরিচালক হাফেজ নেছার আহমদ আন-নাছিরী, বিশিষ্ট লেখক ও কলামিস্ট মাওলানা রুহুল আমিন সাদী, বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মুফতি আব্দুল মুমিন, ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মুফতী জিয়াউল হক মজুমদার, হেফাজত নেতা এবিএম শরীফুল্লাহ্, আল মীকাত মাদরাসার মুহতামিম মুফতী সুলতান আহমদ, মাওলানা ইমরান মাদানী, মাওলানা ওমর ফারুক যুক্তিবাদী, মাওলানা আব্দুল গাফফার প্রমুখ।

মানববন্ধনে আগামী ২ নভেম্বর সোমবার হেফাজতে ইসলামের ডাকে ফ্রান্সের দূতাবাস ঘেরাও কর্মসূচি সফল করার জন্য নবীপ্রেমিক তাওহিদী জনতার প্রতি আহ্বান জানান বক্তারা।


আরো সংবাদ

'হিন্দুরা গাদ্দার', যুবরাজের বাবার বক্তব্যে উত্তাল ভারত ২০ বছর পর হত্যার রহস্য উদঘাটন, দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন মহাকাশেও মুলার বাম্পার ফলন, যে কারণে পৃথিবীর বাইরে মুলা চাষ পঞ্চাশোর্ধ বিধবাকে ধর্ষণ, সালিশে অভিযুক্তকে জরিমানা আদালতেই গ্রেফতার বিয়ে করতে আসা মুসলিম যুবক, মেয়েটির চিৎকারে হতবাক কোর্ট চত্বর আমরা মানচিত্র-পতাকা পেয়েছি কিন্তু স্বাধীনতা পাইনি : ডা: ইরান ব্রাহ্মণবাড়িয়ায় অ্যান্টিজেন টেস্ট শুরু, ৩০ মিনিটে ফলাফল নারী ফুটবলারদের মাতৃত্বকালীন ছুটির অনুমোদন দিলো ফিফা দেশে করোনায় মৃত্যু ৬৮০০ ছাড়ালো তবুও প্রশংসা গোলরক্ষক জিকোর রোহিঙ্গাদের ভাসানচর নেয়ার প্রক্রিয়া নিয়ে জাতিসঙ্ঘ উদ্বিগ্ন

সকল