২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যুক্তরাজ্য বিএনপি নেতা পারভেজ মল্লিকের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

যুক্তরাজ্য বিএনপি নেতা পারভেজ মল্লিকের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত - ছবি : সংগৃহীত

খুলনা মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি, ভাষা সৈনিক, সাবেক এমপি মরহুম এম নুরুল ইসলাম দাদুর রুহের মাগফেরাত কামনা এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি ও যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিকের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ আছর রুপসা-তেরোখাদা-দিঘলিয়া বিএনপির উদ্যোগে খুলনা বিএনপির কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওলানা ফারুক হোসাইন।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমির এজাজ খান, সিনিয়র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবু, যুগ্ম সম্পাদক আশরাফুল আলম নান্নু, বিশেষ সম্পাদক হাফেজ আবুল বাসার, মহানগর বিএনপির সহ প্রকাশনা সম্পাদক চৌধুরী হাসানুর রশীদ মিরাজ, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক (খুলনা) গালিব ইমতেয়াজ নাহিদ, তেরোখাদা থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক কে এম মোশতাক আহমেদ, মহানগর ছাত্রদলের সভাপতি শরিফুল ইসলাম বাবু, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি জুলকার নাইম প্রমুখ।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীরা মরহুম নুরুল ইসলাম দাদুর রুহের মাগফিরাত কামনা করেন। একই সঙ্গে করোনাক্রান্ত যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ মল্লিকের দ্রুত সুস্থতার জন্য নেতাকর্মীরা দোয়া করেন।


আরো সংবাদ



premium cement