১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

অবরোধ ভেঙে নির্বাচনী গণসংযোগ করেছেন বিএনপি প্রার্থী

অবরোধ ভেঙে নির্বাচনী গণসংযোগ করেছেন বিএনপি প্রার্থী - ছবি : নয়া দিগন্ত

আওয়ামী লীগের অবরোধ ভেঙ্গে মঙ্গলবার নির্বাচনী গণসংযোগ করেছেন সিরাজগঞ্জ-১ উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিম রেজা। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

শায়রুল কবির খান নয়া দিগন্তকে বলেন, সিরাজগঞ্জ-১ সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী সেলিম রেজা মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে আওয়ামী বাহিনীর অবরোধ ভেঙে নির্বাচনী গণসংযোগ করেছেন। প্রথমে তিনি স্থানীয় নেতৃবৃন্দেরকে নিয়ে তার বাবা কাজিপুর উপজেলা বিএনপি প্রতিষ্ঠিতা সভাপতি আফজাল হোসেন সরকারের করব জিয়ারত করে নির্বাচনের প্রচারণা শুরু করেন। এরপর কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ও সোনামুখী ইউনিয়নের বিভিন্ন বাজার ও তার আশেপাশেট এলাকায় তিনি নির্বাচনী গণসংযোগ চালান।

এসময় বিএনপি প্রার্থী সেলিম রেজা বলেন, আন্দোলনের অংশ হিসেবে আমরা এ নির্বাচনে অংশ নিয়েছি। এ নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন, এ নির্বাচন দেশনায়ক তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের নির্বাচন, এ নির্বাচন মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার নির্বাচন। তাই যত বাধাই আসুক না কেন আমরা নির্বাচনের শেষ পর্যন্ত থাকবো এবং নির্বাচন কমিশনকে আহ্বান জানাবো মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার সার্থে একটু সুন্দর নির্বাচন যেনো তারা পরিচালনা করেন।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল