২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জনকণ্ঠে ‘জামায়াতের ভয়ঙ্কর পরিকল্পনা’ শিরোনামে প্রকাশিত রিপোর্টের নিন্দা ও প্রতিবাদ জামায়াতের

-

দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘জামায়াতের ভয়ঙ্কর পরিকল্পনা’ শিরোনামে প্রকাশিত মিথ্যা, বানোয়াট রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ শনিবার এক বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, ২৪ অক্টোবর দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘জামায়াতের ভয়ঙ্কর পরিকল্পনা’ শিরোনামে যে রিপোর্ট প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। জামায়াতের বিরুদ্ধে ‘সারাদেশে সন্ত্রাস, নাশকতার নীলনক্সা তৈরি করে মাঠে নামার ভয়ঙ্কর পরিকল্পনা’ করার যে মনগড়া, ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে তা জামায়াতের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রেরই অংশ।

রিপোর্টের এক জায়গায় ‘আগের মতো জঙ্গিদের চাঙ্গা করতে মরিয়া জামায়াত-শিবির’ এবং অপর এক জায়গায় ‘জঙ্গি ও সন্ত্রাসী গোষ্ঠীকে ব্যবহার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার জন্য গোপন পরিকল্পনা নিয়ে এগুচ্ছে জামায়াত-শিবির’ মর্মে যে আজগুবি তথ্য প্রদান করা হয়েছে তাতে সংশ্লিষ্ট রিপোর্টারের মস্তিষ্কের বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ ঘটেছে। এটি জামায়াতের বিরুদ্ধে ধারাবাহিকভাবে পরিচালিত মিথ্যাচারের একটি নীলনকশা।

আমরা সুস্পষ্ট ভাষায় বলতে চাই, জামায়াত একটি আদর্শিক ও নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক দল। জামায়াত সন্ত্রাস বা জঙ্গিবাদে বিশ্বাস করে না। কোনো দলে পরিকল্পিতভাবে লোক ঢুকানোর প্রশ্নই আসে না। জামায়াত তার জনকল্যাণমুখী তৎপরতা এবং ইসলামের সৌন্দর্য মানুষের সামনে তুলে ধরার মাধ্যমে দেশবাসীর কাছে এক জনপ্রিয় সংগঠনে পরিণত হয়েছে।

জনমনে জামায়াতের ভাবমর্যাদা ক্ষুণ্ণ করার হীন উদ্দেশেই ধারাবাহিকভাবে বিশেষ একটি মহল জামায়াতের বিরুদ্ধে মিথ্যাচার করছে। আমরা মনে করি দেশে বর্তমানে বিরাজমান এই নাজুক পরিস্থিতিতে জনদৃষ্টি ভিন্নদিকে প্রবাহিত করার উদ্দেশে একটি মহল পরিকল্পিতভাবে জামায়াতের বিরুদ্ধে মিথ্যাচার করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালাচ্ছে।

জামায়াতের বিরুদ্ধে এ ধরনের পরিকল্পিত, বানোয়াট ও বিভ্রান্তিকর মিথ্যা রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য আমরা দৈনিক জনকণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল