১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সীরাতুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে রাজধানীর কলাবাগানে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

-

সীরাতুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের কলাবাগান থানার উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় সংগঠনের জনশক্তির নিজ সন্তানদের নিয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা, মহান আল্লাহর প্রশংসায় হামদ, নবী মোহাম্মদের (সা:) নাত, ইসলামী গান, রাসূলের শানে কবিতা ও ক্বেরাত অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও কলাবাগান থানা আমীর আবু জয়নবের সভাপতিত্বে এবং থানার অফিস সম্পাদক মোস্তাফিজুর রহমান ও সাংস্কৃতিক সম্পাদক জোবায়ের হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও থানা সেক্রেটারি মো: জাহেনুর রহমান, থানা কর্মপরিষদ সদস্য আব্দুল কাদের ইমন, মাহবুবুল আলম, মাহবুবুর রশিদ প্রমুখ।

প্রতিযোগিতা অনুষ্ঠানে স্থানীয় পর্যায়ের কর্মী, সমর্থক ও সদস্যসহ বিভিন্ন স্তরের সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া বলেন, রাসূলের (সা:) আদর্শের প্রকৃত অনুসরণের মাধ্যমেই কেবল মানুষের কল্যাণ নিহিত। ইসলামী সংস্কৃতির মূল ভিত্তি কুরআন ও সুন্নাহ বিধায় তা বাস্তবতা ও মানবিকতার উৎকর্ষতায় উত্তীর্ণ। বিশ্বে একমাত্র সার্বজনীন, বিশুদ্ধ, পরিমার্জিত, পরিশীলিত, রুচি ও মর্যাদাপূর্ণ এবং কল্যাণকর সংস্কৃতি হচ্ছে ইসলামী সংস্কৃতি। ইসলামী সংস্কৃতি মানুষকে ইহজাগতিক সফলতা, শান্তি, মর্যাদা এবং পরজাগতিক মুক্তির পথকে সুগম করে।

অনুষ্ঠানে মনোজ্ঞ ও আকর্ষণীয় প্রতিযোগিতা আয়োজন করার জন্য মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া কলাবাগান থানাকে অভিনন্দন জানান। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল