০৫ ডিসেম্বর ২০২০

সরকার গণতন্ত্রকে হত্যা করেছে : জাগপা

সরকার গণতন্ত্রকে হত্যা করেছে : জাগপা - ছবি -নয়া দিগন্ত

জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, দেশে আজ কোনো গণতন্ত্র নেই। বারবার প্রমাণ হয়েছে দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন কখনোই সম্ভব নয়। ক্ষমতার অপব্যবহার করে বাংলাদেশের গণতন্ত্রকে এই সরকার হত্যা করেছে। অব্যাহত ধর্ষণ-নিপীড়ন, গুম-খুন, মামলা-হামলায় ধুকছে বাংলাদেশ। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত করতে না পারলে কোনো সমস্যার সমাধান হবে না।

বৃহস্পতিবার জিইউপি মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক পার্টির সাবেক সভাপতি মরহুমা অধ্যাপিকা রেহানা প্রধানের স্মরণে জাগপা আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাগপা সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, মানিক সরকার, যুব জাগপা সাধারণ সম্পাদক রিয়াজ রহমান, যুব নেতা ইসহাক মীর, প্রকৌশলী মোঃ সিরাজুল ইসলাম, জাগপা ছাত্রলীগ নেতা মীর আমির হোসেন আমু প্রমুখ।

মরহুমা অধ্যাপিকা রেহানা প্রধানের স্মৃতিচারণ করে ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেন, অধ্যাপিকা রেহানা প্রধান তার সারাজীবন দেশ ও সমাজের জন্য উৎসর্গ করেছেন। ৭৪র দুর্নীতি বিরোধী গণতান্ত্রিক আন্দোলন ও আমৃত্যু ন্যায় ও আপোসহীন সংগ্রামের এক উজ্জ্বল দৃষ্টান্ত ছিলেন তিনি। আমি তার রুহের মাগফেরাত কামনা করছি।


আরো সংবাদ